Valorous Garden added new product for sell.
2 years ago
image

Andreana air plants

Chittagong, Bangladesh

এয়ারপ্লান্ট ইনডোর প্লান্ট হিসেবে রাখা গেলে অনেক অনেক ফ্যাসিলিটিস। বাকি সব প্লান্ট থেকে অনেক বেশী টক্সিন গ্রহণ করে থাকে পাতার সাথে যে ট্রাইকামস থাকে তার সাহায্যে মুলতো এই কাজ করে থাকে।
আপনি চাইলে আপনার পছন্দের এয়ারপ্লান্ট আপনার ঘরে রাখতে পারেন যেখানে সে পরযাপ্ত লাইট পাবে। বদ্ধ ঘর কোনো রকম প্লান্টের ই তেমন পছন্দ না। তাই আপনি আপনার এয়ার প্লান্ট কে এমন স্থানে ঝুলিয়ে রাখুন বা বসান যেখানে সে পরযাপ্ত আলো পাবে। বৈশিষ্ট্য ভেদে এয়ারপ্লান্ট সিলেক্ট করুন, যেমন জানালার পাশে হলে বা একটু রোদ পড়ে এরকম যায়গা হলে জেরিক জাতীয় এয়ারপ্লান্ট বা সিল্ভার কালারের এয়ারপ্লান্ট গুলা সেখানে রাখতে পারেন, উদাহরণঃ ডুরাটি। আর একটু বেশী গ্রিন তা মেজিক গোত্রীয়ো হলে উদাহরণঃ আয়োনানথা, মেডুসা হলে ভেতরের দিকে রাখতে পারেন কিন্তু একদম আবদ্ধ যায়গায় নয়।
যারা ইনডোর এ এয়ারপ্লান্ট রাখতে চান, তাদের জন্য লিভিং রুম বা বেড রুমে এয়ারপ্লান্টে বারবার বা প্রতিদিন পানি স্প্রে কয়া সমস্যা হবে, কারণ স্প্রে করলে আসবাবপত্র ভেজার সম্ভাবনা আছে, যেটা কেউ ই চান না।
তাই এক্ষেত্রে সপ্তাহে একদিন আপনি আপনার প্লান্ট গুলোকে একটি গামলা পানি ভর্তি করে প্লান্ট গুলাকে ভিজিয়ে রাখতে পারেন ৩০ মিনিটের মতো সাথে একটু ফিস ফুড মিশিয়ে নিবেন। তবে যেসব এয়ারপ্লান্টের গোড়ায় বাল্ব আকৃতি (মেডুসা, বালবুসা, জিরোগ্রাফিকা) সেগুলায় এ মেথড এপ্লাই না করাই ভালো কারণ বাল্বের ভীতর পানি জমে থাকতে পারে এর ফলে প্লান্টে পচন ধরবে এবং প্লান্ট মারা যাবে।
পানিতে ৩০ মিনিট চুবানোর পর আস্তে আস্তে ঝাকা দিয়ে প্লান্ট গুলা কোনো তোয়ালে বা টিস্যুর উপর রাখুন যেনো শুকিয়ে যায়। পানি তে চুবানো অবস্থায় প্লান্ট তার প্রয়োজনীয়ো খাবার নিয়ে নেবে, এবার আপনার দায়ীত্ব প্লান্টে যেনো এক্সট্রা পানি না থাকে তাই তাকে শুকাতে হবে। ফ্যান এর নিচেও রাখতে পারেন দ্রুত শুকানোর জন্য। মোটামোটি কিছু সময় খাপ্লান্ট উপুড় করে রাখলে প্লান্ট গুলো শুকিয়ে যাবে আপনি আপনার পছন্দের যায়গায় প্লান্ট টিকে বসিয়ে বা ঝুলিয়ে দিতে পারেন।
বাল্ব আকৃতি আছে যে প্লান্ট গুলার সেগুলায় পানি স্প্রে করুন। চাইলে মিস্ট আকারে করতে পারেন।
আবারো বলি আপনাকে প্লান্ট থেকে পানি শুকাচ্ছে কিনা সেটা নিশ্চিত করতে হবে।
ইন্ডোরে এসব ব্যাপার মেন্টেন করে আপনি এয়ারপ্লান্ট রাখতে পারেন আশা করি ভালো ফল পাবেন।
Pic: Andreana air plants
Price:900 as like this pic.. Available Only 3


Type New
Price Negotiable
OrderBuy now